আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় মারবেল খেলাকে কেন্দ্র করে মারামারি, শিশু নিহত

ভোলা থেকে-

ভোলার তজুমদ্দিন উপজেলায় মারবেল খেলার সময় মারামারিকে কেন্দ্র করে অপর অভিভাবকের আঘাতে এক শিশু নিহত হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে মামলা প্রক্রিয়াধীন আছে।

উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে। মৃত শান্ত তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের মোঃ শিরাজের

থানায় অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সিরু মুন্সী বাড়ীর সিরাজের ছেলে মোঃ শান্ত (১২)র সাথে একই বাড়ীর শফিউল্যাহ র ছেলে জিহাদ (১০) এর শুক্রবার বিকালে মারবেল খেলা নিয়ে মারামারি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে জিহাদের অভিভাবক শফিউল্যাহ এলোপাতারি মারপিট করে কবরস্থানে দেয়ালের সাথে শিশু শান্তর মাথা ঠোঁকায়। এতে শান্ত অজ্ঞান হয়ে যায়। হৈচৈ শুনে শান্ত র পঙ্গু পিতা সিরাজ, মাতা রাবিয়া এগিয়ে এলে তাদেরকেও মারধর করে। পরে শিশু শান্তকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে আনেন।

হাসপাতালের ডাক্তার নাসরিন ফাতেমা জানান, শিশুটি বমি করছিল, অবস্থা আশংকা জনক হওয়ায় ভোলা রেফার করা হয়েছে। ভোলা থেকে রেফার করলে শনিবার ঢাকা নেয়ার পথে ক্রিস্টাল লঞ্চে শান্ত মারা যায়।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়া গেছে, আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap