আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সীমিত আকারে খুলে দেওয়া হলো খাগড়াছড়ির জেলার পর্যটন কেন্দ্র গুলো

খাগড়াছড়ির থেকে-
গত কাল ২৮আগস্ট সীমিত আকারে খুলে দেওয়া হলো খাগড়াছড়ির জেলার পর্যটন কেন্দ্র
করোনা ভাইরাস  সংক্রমণ প্রতিরোধকল্পে গঠিত জেলা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী আজ শুক্রবার থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলার পর্যটন কেন্দ্রসমূহ পর্যটকদের জন্য শর্তসাপেক্ষে উন্মুক্ত করা হয়েছে। গত ২৩ আগস্ট খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।
গণবিজ্ঞপ্তিতে বলা হয়, ২৮ আগস্ট হতে খাগড়াছড়ি পার্বত্য জেলার পর্যটন স্পটসমূহ ( জেলা পরিষদ পার্ক , আলুটিলা পর্যটন কেন্দ্র , রিছাং ঝর্ণা ও মায়াবিনী লেক ) সীমিত পরিসরে খুলে দেয়া হবে , পর্যটন কেন্দ্রসমূহে আগত পর্যটকগণকে মাস্ক পরিধান ব্যতিত পর্যটন কেন্দ্রে প্রবেশ করতে দেয়া যাবে না। এবং পর্যটন কেন্দ্র সমূহের প্রবেশ মুখে হ্যান্ড স্যানিটাইজার। সাবান দিয়ে পর্যটকগণের হাত জীবানুমুক্ত করতে হবে।
শারিরীক অসুস্থ অবস্থায় পর্যটন কেন্দ্রে ভ্রমণ করা যাবে না। সামাজিক দূরত্বের বিষয়টি নিশ্চিত করতে হবে, স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক প্রণীত স্বাস্থ্যবিধি (বাংলাদেশ পর্যটন কর্পোরেশন কর্তৃক প্রণীত নির্দেশনা যথাযথভাবে মেনে চলতে হবে)। তবে স্বাস্থ্যবিধি প্রতিপালন না করলে বা জেলায় কোভিড -১৯ এর সংক্রমণ অবস্থার পরিপ্রেক্ষিতে যে কোন সময়ে এ অনুমােদন আবার বাতিল করা হতে পারে বলে জানান খাগড়াছড়ি জেলা প্রশাসক ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap