আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় ধামসোনা ইউনিয়নের কন্ডা এলাকায়  সৌদি প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় সেন্টু সরকার (৩৫) নামের এক সৌদি প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৫ আগস্ট) বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের কন্ডা মধুপুরের খন্দকারপাড়া এলাকার নিজ নির্মানাধীন বাড়ি  থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত সৌদি প্রবাসী সেন্টু সরকার ধামরাইয়ের তেরধারা গ্রামের নারায়ন সরকারের ছেলে। তিনি গত ৮ মাস আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন।
পুলিশ জানায়, গত ২০ আগস্ট ধামরাই থেকে তার নতুন একটি বাড়ির কাজ দেখাশোনার  জন্য ওই এলাকায় আসেন। গত ২৩ আগস্ট তার মায়ের সাথে কথা হয়। এর পর থেকে তার সাথে যোগাযোগ করা সম্ভব না হলে তার ভাই মধুপুরের খন্দকারপাড়া এলাকার নতুন বাড়িতে আসে। ঘর বাহির থেকে তালাবদ্ধ অবস্থায় ভিতরে মাছি ও দুর্ঘন্ধ পায় তার ভাই। পরে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের পা একটি কাল কাপড় দিয়ে ও জানালার সাথে গামছা দিয়ে হাত বাঁধা ছিল। নিহতের গলায় ও দেহের বিভিন্ন স্থানে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুই দিন আগে কেউ তাকে হাত পা বেঁধে ধারালো ছুরি দিয়ে হত্যা করেছে। হত্যায় ব্যবহৃত একটি ভাঙ্গা ছুড়ি, বটি ও চাকু উদ্ধার করা হয়েছে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়াও চলছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap