আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাভারে চারটি কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন

সাভার প্রতিনিধিঃ

সাভারে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান চালিয়ে চারটি কারখানায় নেওয়া অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর সাভার জোনাল অফিস।এসময় অবৈধ গ্যাস সংযোগ নেওয়ার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

শুক্রবার সকালে সাভারের যাদুরচর ও নামা গেন্ডা এলাকায় এ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

কারখানায় গুলো হচ্ছে- সাভারের নামা গেন্ডা এলাকায় ফিয়া ফ্যাশন হাউস এন্ড ওয়াশিং গার্মেন্টস, এস এন্ড এ এক্সেসরিজ, যাদুরচর এলাকার শরিফ কেমিক্যাল এবং মুসলিম সুইট কারখানা।

সাভার তিতাস গ্যাসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন,কতিপয় প্রভাবশালী অসাধু ব্যক্তি অবৈধ ভাবে গ্যাস সংযোগ নিয়ে কারখানায় উৎপাদন করে আসছিলো। কারখানাগুলো অভিযান চালিয়ে সেসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন এবং আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযানকালে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মহিউদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, আমিরুল ইসলাম ও আব্দুল মান্নান সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া অভিযানে যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap