আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

২ হাজার ৫০০ পুরিয়া হেরোইন, ৩২০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সাভার প্রতিনিধিঃ

আশুলিয়ায় হেরোইন ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে তল্লাশি চালিয়ে ২ হাজার ৫০০ পুরিয়া হেরোইন ও ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার  বার  আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এরআগে বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার এনভয় গার্মেন্টসের সামনে পাকা রাস্তা উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- টাঙ্গাইল জেলার সদর থানার আগবেতুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে উজ্জ্বল হোসেন (৩০) ও অপরজন একই থানার পাচবেতুর গ্রামের মৃত নাসিম উদ্দিনের ছেলে বাবুল রানা (৪০)। আটকরা দীর্ঘদিন ধরে আশুলিয়া থানার বিভিন্ন এলাকায় হেরোইন ও ইয়াবাসহ নেশা জাতীয় মাদকদ্রব্য বিক্রি করে আসছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, আশুলিয়ার জামগড়া এলাকায় রাস্তার উপরে মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ৫০০ পুরিয়া হেরোইন ও ৩২০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ৪৬ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান আশুলিয়া থানা পুলিশের এই কর্মকর্তা।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap