আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘরের মেঝেতে পুঁতে রাখা অজ্ঞাত নারীর, অর্ধগলিত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জঃ

শনিবার (১৫ আগস্ট) সন্ধ্যায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিশনন্দী ইউনিয়নের মানিকপুর বাজার সংলগ্ন মিশালপাড়া এলাকায় নির্মাণাধীন একটি টিনসেড ঘরের মেঝেতে পুঁতে রাখা অজ্ঞাত এক নারীর (২০) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পরে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ সময় কয়েকশ’ লোক ঘটনাস্থলে ভিড় করে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, কয়েকদিন আগে তাকে হত্যা করে গুমের উদ্দেশে লাশটি নির্জন স্থানে পুঁতে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নির্মাণাধীন ঘরটির মালিক ডালিম মিয়া নামের এক ব্যক্তি। নির্মাণ কাজ করতে এসে প্রথমে শ্রমিকরা দুর্গন্ধ পান। পরে তারা খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে মেঝের মধ্যে মাটির ভেতরে লম্বা চুল দেখতে পান। গর্ত খুঁড়লে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে এবং লাশটি বেড়িয়ে আসে। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) গাজী শামীম জানান, উদ্ধারকৃত লাশের বয়স ২০ থেকে ২১ বছর। তার পরণে হলুদ রঙের জামা ও গাঢ় নীল রঙের সেলোয়ার রয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে, ৫ থেকে ৭ দিন আগে কে বা কারা তাকে হত্যা করে লাশ ঘরের মেঝেতে পুঁতে রেখেছিল। প্রাথমিকভাবে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap