আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল

সাভার প্রতিনিধিঃ
 আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ।
শনিবার বিকেল ৪টার দিকে আশুয়িলার সরকার মার্কেট এলাকায় ইয়ারপুর ইউনিয়ন যুবলগের নিজস্ব কার্যালয়ে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নুরুল আমিন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারন সম্পাদক জি এস মিজানুর রহমান, এ সময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু ও ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাদের দেওয়ান।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া  ।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন  যুবলীগে যুগ্ন আহবায়ক সোহেল মোল্লা, ও যুগ্ন আহবায়ক  সোহেল সরকার ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা  রাজন ভাইয়া  ও জুয়েল মোল্লাসহ বাংলাদেশ আওমীলীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী গণ।
অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সবশেষে সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap