আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় ট্রাক রিক্সার মুখোমুখি সংঘর্ষে রিকশা চালকের মৃত্যু

সাভার  প্রতিনিধিঃ
সাভারে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে বেপড়োয়া ট্রাকের ধাক্কায় রিকশা চালক এক কিশোর নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন দুর্ঘটনাকবলিত রিকশায় থাকা আরো দুই যাত্রী। এঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক ট্রাকটি জব্দ ও এর হেলপারকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।
রবিবার (৯ আগস্ট)  টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ইউনিক বাস স্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত রিকশা চালক হাশেম বাবু (১৬) রংপুর জেলার কোতয়ালী থানার রুইয়াপাড়া গ্রামের মোকশেদুল মিয়ার ছেলে। সে আশুলিয়ার আয়নাল মার্কেট সংলগ্ন এলাকায় মো. মিজানের বাড়ির ভাড়াটিয়া।
রিকশার আহত যাত্রী আসাদুল মোড়ল বলেন, বিকেলে প্রতিবেশী ভাড়াটিয়া পাখি মিয়াকে সঙ্গে নিয়ে রিকশা যোগে চাল কিনতে ইউনিক বাস স্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে তাদের বহনকারী রিকশাটি  টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ইউনিক এলাকায় সড়ক পারাপারের চেষ্টা করে। এসময় আব্দুল্লাহপুর গামী একটি বেপড়োয়া গতির ট্রাক তাদের রিকশাটিকে ধাক্কা দিলে তারা ছিটকে সড়কের পাশে পড়ে যান। তবে রিকশাচালক হাশেম ট্রাকের চাকায় পিষ্ট হলে গুরুতর অবস্থায় তাকে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সজ্ঞাহীন অবস্থায় তাকে ও রিকশার আরেক যাত্রী পাখি মিয়াকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করা হয়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল হক জানান, দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় রিকশাচালক হাশেমকে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথিমধ্যে সে মারা যায়। ঘাতক ট্রাকটি জব্দ করে এর হেলপারকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap