আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় শিশু শিক্ষার্থী ধর্ষণ মামলায় গ্রেফতার দুইজন রিমান্ডে

খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় ৬ষ্ঠ শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে (১৩) সাত দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে গ্রেফতার দুই যুবকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৬ জুন) ভোর রাতে আশুলিয়ার শুটিংবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- ঢাকার আশুলিয়া থানাধীন শুটিংবাড়ি এলাকার গেল্লা মিয়ার ছেলে মো. কাজল (২৬) ও কাজলের চাচা শ্বশুর পাবনার সুজানগর থানার হিমেল (২২)। এছাড়া ধর্ষণের সহযোগী ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার মাসুদ (২১) পলাতক রয়েছে।

মামলা সূত্র জানায়, করোনা ভাইরাস প্রাদুর্ভাবে স্কুল বন্ধ থাকায় গ্রামের বাড়ি থেকে এসে গত দুই মাস যাবৎ আশুলিয়ার শুটিংবাড়ি এলাকায় গার্মেন্টকর্মী মায়ের সাথে থাকত ৬ষ্ঠ শ্রেণী পড়–য়া ওই শিশু শিক্ষার্থী। এরপর গত ৬ জুন সকালে মেয়েকে বাসায় একা রেখে তার মা কারখানায় কাজে যান। এই সুযোগে প্রতিবেশী যুবক মাসুদের সহায়তায় অভিযুক্ত কাজল ওই শিক্ষার্থীকে কৌশলে আশুলিয়ার কাঠগড়া এলাকার একটি বাসায় নিয়ে আটকে রেখে সাত দিন ধর্ষণ করে।

মামলা সূত্রে আরো জানা যায়, পরে গত ১৩ জুন রাতে অভিযুক্ত ধর্ষক কাজলের চাচা শ্বশুর হিমেল নামে আরেকজন ওই শিক্ষার্থীকে বাঁচানোর মিথ্যে আশ্বাস দিয়ে তার সাথে শুটিংবাড়ি এলাকার একটি নির্জন বাসায় নিয়ে যায়। পরে আবারো সেখানে ওই শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করে বখাটে হিমেল। পরবর্তীতে ধর্ষিতার মা অভিযুক্ত কাজলের স্ত্রীর মাধ্যমে মেয়েকে আটকে রাখার বিষয়টি জানতে পেরে কাজলের বাসায় ছুটে যান। এসময় ধর্ষিতার মাকে মারধর করে তাড়িয়ে দেয় কাজল। পরে ধর্ষিতা বখাটে হিমেলের কবল থেকে ফিরে তাকে আটকে রেখে ধর্ষণের কথা তার মাকে জানায়। পরবর্তীতে এঘটনায় থানায় অভিযোগ দায়েরর পর মঙ্গলবার (১৬ জুন) ভোর রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত কাজল ও তার চাচা শশুড় হিমেলকে আটক করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ জানান, ধর্ষণ মামলায় অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করে সাত দিনের রিমান্ড চেয়ে আজ আদালতে পাঠানো হলে তিন দিনের রিমান্ড মঞ্জুর হয়। একই সাথে ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) পাঠানো হয়েছে। এছাড়া নারী ও শিশু নির্যাতন দমন আইনে এঘটনায় আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap