আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবককে ছুরিকাঘাতে হত্যা -আটক ৩

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় এক যুবককে ছুড়িকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকার পরিত্যাক্ত হোসাফ মিটার লিমিটেড কারখানার ভিতওে এ ঘটনা ঘটে।

পুলিশ শুক্রবার সকালে উপজেলা সাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

আটককৃতরা হলেন, সাইফুল ইসলাম, চানু মিয়া, নিরাপত্তা কর্মী আব্দুর রউফ। আটক সবাই ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে। তবে তারা কেউ নিহতের পরিচয় জানে না বলে পুলিশের কাছে দাবি করেছেন।

পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, ওই কারখানার ভিতরে বৃহস্পতিবার রাতে ৪/৫ জনের একদল যুবক জুয়া খেলছিল। জুয়া খেলার এক পর্যায়ে তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হলে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয় এবং লাশ পাশের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ফেলে দেওয়ার চেষ্টা করা হয়। পরে স্থানীয় লোকজন দেখে ফেললে তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন মজুমদার জানান, জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী জানা গেছে, জুয়া খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। তবে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap