আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় পুকুরে মিলল নিখোঁজ শিক্ষার্থীর লাশ 

সাভার  প্রতিনিধি:
সাভারে আশুলিয়ার গুমাইল এলাকায় নিখোঁজের ২৪ ঘন্টা পর পুকুর থেকে ভাসমান নাবিল আহমেদ নামে এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাঁতার না জানায় দুর্ঘটনাবশত পুকুরে ডুবেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন নিহতের স্বজন ও পুলিশ।
সাভারের আশুলিয়ায় নিখোঁজের ২৪ ঘন্টা পর পুকুর থেকে ভাসমান নাবিল আহমেদ নামে এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাঁতার না জানায় দুর্ঘটনাবশত পুকুরে ডুবেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে নিহতের স্বজন ও পুলিশ।
রবিবার সকালে আশুলিয়ার গুমাইল এলাকার একটি নির্জন পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।
নিহত নাবিল আহমেদ (১৬) আশুলিয়ার গুমাইল স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে গুমাইল এলাকার খোরশেদ আলমের ভাড়াটিয়া শহিদুল ইসলামের ছেলে।
নিহতের বাবা শহিদুল ইসলাম জানান, গতকাল শনিবার সকাল ৭টার দিকে তার এক বন্ধুর সাথে প্রাইভেটে যাওয়ার কথা বলে বেরিয়ে যায় নাবিল। এরপর সন্ধ্যা হয়ে গেলেও তার কোন খোঁজ মেলেনি। পরে আজ সকালে তাদের ভাড়া বাসার নিকটবর্তী একটি নির্জন পুকুরে তার ছেলের ভাসমান লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।
তিনি আরো জানান, তার ছেলে সাঁতার না জানার কারণে দুর্ঘটনাবশত পুকুরের পানিতে ডুবেই মারা গেছে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূইয়া জানান, স্থানীয়দের খবরে গুমাইল এলাকার একটি নির্জন পুকুর থেকে ভাসমান অবস্থায় নাবিল নামে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকায় ও পরিবারের দেয়া তথ্যে প্রাথমিক তদন্তে ওই শিক্ষার্থীর পানিতে ডুবে স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় কোন অভিযোগ না থাকায় মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap