আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতিনিয়তই বাড়ছে করোনা রোগী, মৃতের সংখ্যাও
প্রতিনিয়তই বাড়ছে করোনা রোগী, মৃতের সংখ্যাও

সিলেট বিভাগে আরও ৭ জন আক্রান্ত, মোট ৯৩ জন

নিউজ ডেস্ক

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে শনিবার (৯ মে) মোট ১৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪ জনের পজিটিভ আসে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, পজিটিভ আসা ৪ জনের মধ্যে ৩ জন মৌলভীবাজারের ও একজন হবিগঞ্জের।

করোনাভাইরাসে সিলেট বিভাগে নতুন করে আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৪ জনের ও ঢাকার ল্যাবে পরীক্ষায় ৩ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে পুরো বিভাগে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৭২ জন।

এদিকে, শনিবার ঢাকার ল্যাবে পরীক্ষা করানো সিলেটের গোলাপগঞ্জের একজনের রিপোর্ট পজিটিভ আসে।

গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী জানান, আক্রান্ত যুবক ঢাকায় বসবাস করতেন। যেখানে তিনি নিজ উদ্যোগে পরীক্ষা করেন। শুক্রবার (৮ মে) রাতে তার রিপোর্ট পজিটিভ আসে।

শনিবার (৯ মে) দুপুর ২টায় তিনি কাগজপত্র নিয়ে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন। একই দিনে ঢাকার ল্যাবে পরীক্ষায় হবিগঞ্জের আরও দুজনের করোনা শনাক্ত হয়। এই দুজন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বাসিন্দা। আর ওসমানীর ল্যাবে শনাক্ত হওয়া ব্যক্তি নবীগঞ্জ উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট ৯৩ জনের করোনা শনাক্ত হলো বলে জানিয়েছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল।

বিভাগের অন্য তিন জেলার মধ্যে সিলেটে ৮২ জন, সুনামগঞ্জে ৫৯ জন ও মৌলভীবাজারে ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap