আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাগমারা উপজেলার আদর্শিক ছাত্রনেতা -নাঈম আদনান

বাগমারা থেকে-
শিক্ষা শান্তি প্রগতির মশালবাহী রক্তে দিয়ে লেখা সাহসী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ১৯৪৮সালের ৪ঠা জানুয়ারি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নিজ হাতে গঠিত হয়েছিল বাংলাদেশ ছাত্রলীগ।
বাংলাদেশের সকল সংগ্রামে নেতৃত্ব দিয়ে বিজয় ছিনিয়ে এনে দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।
বাংলাদেশ ছাত্রলীগ এর গঠনতন্ত্র ও আদর্শ নিয়ে বাগমারা উপজেলা ছাত্রলীগ কে শক্তিশালী করে যাচ্ছেন বাগমারা উপজেলা ছাত্রলীগের অতি পরিচিত মুখ মোঃ নাঈম আদনান।
বাগমারা উপজেলার মাড়িয়া ইউপির মাড়িয়া গ্রামে মোঃ নাঈম আদনান পৈতৃক নিবাস।
তিনি আওয়ামী পরিবারের সন্তান।
তিনার মাতা বাগমারা উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সাংগঠনিক  সম্পাদিকা ও প্যানেল চেয়ারম্যান রাজশাহী জেলা পরিষদ।
মোঃ নাঈম আদনান রাজশাহী পলিটেনিক ইন্সটিটিউট  মেকাট্রনিক্স বিভাগ  থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শেষ করে রাজশাহী সায়েন্স এন্ড টেকনোলজিস ইউনিভার্সিটি ইলেকটিক্যাল এন্ড ইলেকট্রনিকস ডিপার্টমেন্টে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
মোঃ নাঈম আদনান বাগমারা উপজেলা ছাত্রলীগের সদস্য আছেন ও তিনি বাগমারা উপজেলা আওয়ামীলীগ এর সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের আহবায়কের দ্বায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে সঠিক ভাবে পালন করেছেন।
আগামি বাগমারা উপজেলা ছাত্রলীগের বার্ষিক  সম্মেলণ এ তিনি সভাপতি পদপ্রার্থী।
এ ব্যাপারে মোঃ নাঈম আদনান, বলেন আমি বাগমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হলে বাগমারা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও মাননীয় সংসদ সদস্য ছাত্র সমাজের অহংকার  জননেতা ইঞ্জিঃ এনামুল হক এর নির্দেশনায় কাজ করে যাব এবং বাগমারা উপজেলা ছাত্রলীগ কে সুসংগঠিত করতে কাজ করে  যাব।
বাগমারা উপজেলার ২টি পৌরসভা ও ১৬ইউপি ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন, মোঃ নাঈম আদনান একজন পরিচ্ছন্ন ও আদর্শিক  ছাত্রনেতা তিনি বাগমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হলে বাগমারা উপজেলা ছাত্রলীগ কে সুসংগঠিত করতে পারবে এবং রাজশাহী জেলা ছাত্রলীগের অন্যতম শক্তিশালী সংগঠন হবে বাগমারা উপজেলা ছাত্রলীগ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap