আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেপরোয়া বাইকের চাপায় প্রাণ গেল এক নারীর।

 সাভারঃ  প্রতিনিধি
 সাভারে আশুলিয়ার জামগড়া-তেঁতুলতলা শাখা সড়কে বেপরোয়া মোটরসাইকেল চাপায় কাওছার বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন।
বৃহস্পতিবার সকালে আশুলিয়ার তেঁতুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত কাওছার বেগম কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার দেওভান্ডার গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। সে পরিবার নিয়ে আশুলিয়ার তেঁতুলতলা এলাকায় ভাড়া বাসায় থাকতো।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে কাওছার বেগম নামে ওই নারী তেঁতুলতলা এলাকার বাসা থেকে হেঁটে একই এলাকায় মেয়ের বাসায় যাচ্ছিলেন। এসময় পেছন থেকে আসা একটি বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে মোটরসাইকেলের নিচে চাপা পড়ে ওই নারী মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. কৌশিক জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ওই নারীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। মারাত্মক হেড ইঞ্জুরির কারণেই ওই নারীর মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।
এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা জানান, নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ তার পরিবার বুঝে পেতে আবেদন করেছেন বলেও জানান তিনি। তবে বেপরোয়া গতির যান ও এর চালক সাগর নামে এক যুবককে প্রাথমিকভাবে সনাক্ত করা হয়েছে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap