আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈর চন্দ্রা ত্রিমোড়ে চুরি ছিনতাই বেড়েই চলছে, পুলিশের নেই কোন তৎপরতা

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি :

ঢাকা টাঙ্গাইল মহাসড়কে প্রতিনিয়ত চুরি ছিনতাই বেড়েই চলছে। পুলিশের নেই কোন তৎপরতা কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঘটছে এমন ঘটনা অভিযোগ যাত্রীদের।

স্থানীয়রা ও যাত্রীরা জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা,সফিপুর এলাকায় ১০/১২ জনের একটি সংঙ্গবদ্ধ চুরের দল বিভিন্ন গাড়ীর যাত্রীদের কাছে থেকে নগদ টাকা ও মালামাল চুরি করে নিয়ে যায়। গত পাঁচ‘দিন আগে মরিয়ম নামে এক যাত্রী উত্তরবঙ্গ থেকে চন্দ্রা এলাকায় পৌছালে গাড়ী থেকে নামলে তাহার সাথে থাকা স্বর্নলংকার ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় তাহার ডাক-চিৎকারে লোকজন ছুটে আসে এসময় ওই চুর সদস্য দৌড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে লোকজন তাকে হাতেনাতে ধরে ফেলে।

গত শনিবার সকালে চন্দ্রা ত্রিমোড় এলাকায় সাত্তার নামে এক যাত্রীর কাছ থেকে এক হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। প্রতিনিয়তই ঘটছে এমন ঘটনা। চন্দ্রা ত্রিমোড়ে বসানো হয়েছে সিসি ক্যামারা, রয়েছে হাইওয়ে পুলিশ বক্স, জেলা পুলিশ বক্স ও কালিয়াকৈর থানা পুলিশ তারপরও চলছে এমন ঘটনা।

চুর সদস্য লিটন জানায়, আমরা ১০/১২ জন আছি। আমাদের সবার বয়স ১০ থেকে ১২ বছর হবে। সারাদিন যা চুরি করি সবাই মিলে সন্ধায় একত্রি হয়ে ভাগাভাগি করে নেই। কি করবো পেটের দায়ে আমরা চুরি করি।

কালিয়াকৈর থানার পুলিশের অপারেশন (ওসি) মো.শহিদুল ইসলাম জানান, চন্দ্রা ত্রিমোড়ে আমাদের টহল পুলিশ আছে। আমি এখনি ব্যবস্থা নিচ্ছি।

সালনা হাইওয়ে কোনাবাড়ি থানার পুলিশের ওসি মো.জহিরুল ইসলাম খান পিপিএম জানান, ক্রাইম বিষয়টা কালিয়াকৈর থানার ওসি দেখে। এবিষয়ে আমাদের কিছু না।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap