আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় প্রতারক চক্রের ২ সদস্য আটক, ২০ জন ভিকটিমকে উদ্ধার

সাভার প্রতিনিধি

 

 

আশুলিয়ায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের ২ জন কে আটক করেছে র‌্যাব-৪। এসময় আরো ২০ জন ভিকটিম কে উদ্ধার করা হয়।

এর আগে বিকেল ৩ টার দিকে আশুলিয়ার

বাসস্ট্যান্ড এলাকার মোঃ দিদার চৌধুরীর মালিকানাধীন একটি ভবনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

বরিবার ( ৩১ জানুয়ারি) রাত ৮ টার দিকে বিষয়টি নিশ্চত করেন, সি.পি.সি. ২ সাভার, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এ এইচ আদনান তফাদার।

 

আটকরা হলেন, মোঃ বদরুল আলমের ছেলে মোঃ লিটন শিকদার (৩৬), মোঃ আলি আসাদের ছেলে মোঃ ওসমান গণি (৩৩)।

 

র‌্যাব জানায়, ক্যাপটর সিকিউরিটি প্রাঃ লিমিটেড নামে দীর্ঘদিন যাবত নিরীহ চাকরি প্রার্থীদের চাকুরী দেওয়ার নাম করে সহজ সরল মানুষের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়ে আসছিলো। তারা চাকুরী প্রার্থীদের ট্রেনিং দেওয়ার নাম করে আশুলিয়ার বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে আটক করে মারধোর করতো। চাকুরি প্রার্থীদের তারা আরও চাকুরি প্রার্থী সংগ্রহ করে আনতে বলতো এবং এজন্য তারা তাদের লোভ দেখাতো যে লোক যত সংগ্রহ করে দেওয়া যাবে তত বেশি কশিনন পাওয়া যানব। লোক সংগ্রহ করে না দিলে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করতো।

 

এসময় ক্যাপটর সিকিউরিটি প্রাঃ লিমিটেড এর

চাকুরীর চুক্তিনামার ফর্ম ২ টি, ভিকটিম ২০ জন, রেজিষ্টার খাতা ২ টি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০০ টি, চাকুরী প্রার্থীদের সিভি ১০০ টি ও ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

 

সি.পি.সি. ২ সাভার, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এ এইচ আদনান তফাদার জানান, ক্যাপটর সিকিউরিটি প্রাঃ লিমিটেড নামে এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে নিরীহ চাকরি প্রার্থীদের চাকুরী দেওয়ার লোভ দেখিয়ে তাদের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়ে আসছিলো। তারা চাকুরী প্রার্থীদের ট্রেনিং দেওয়ার নাম করে আশুলিয়ার বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে চাকুরি প্রার্থীদের আটক করে মারধোরও করতো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে৷

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap