আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

সাভার  প্রতিনিধিঃ
পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে আশুলিয়ায় শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য, কাঁচা বাজার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের পক্ষে আহবায়ক আমির হোসেন জয় ও যুগ্ম আহবায়ক হারুন প্রামানিকসহ অন্যান্য নেতাকর্মীগণও উপস্থিত ছিলেন।
রবিবার দুপুর ২১  টার দিকে আশুলিয়ার গোড়াইল বাড়ি এলাকায় গোড়াইল বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যলয়ের মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে শত শত পরিবারের মাঝে খাদ্য ও কাঁচা বাজার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য, কাঁচা বাজার ও ইফতার সামগ্রীর মধ্যে ছিলো- চাল, আলু, পেঁয়াজ,  ছোলা, খেজুর, মুড়ি ও মিষ্টি কুমড়া।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণে অংশগ্রহন করেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নুরুল আমিন সরকার।
এছাড়াও আশুলিয়া থানা যুবলীগের অন্যান্য নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমির হোসেন জয় বলেন,  আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূইয়ার নির্দেশে সরকারের দিক-নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে শত শত  পরিবারের মাঝে আমরা শিমুলিয়া ইউনিয়ন যুবলীগ অত্যান্ত সংস্খলাবদ্ধভাবে খাদ্য, কাচাঁ বাজার ও ইফতার সামগ্রী বিতরণ করেছি।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে কবির হোসেন সরকার বলেন, দেশরত্ন শেখ হাসিনা, আশুলিয়া থানা যুবলীগের প্রত্যেকটি ইউনিয়ন কমিটি ও প্রতিটি ওয়ার্ড কমিটির নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap