১৫ই আগষ্টে ন্যাশনাল জার্নালিস্ট ইউনিটি সাভার শাখার উদ্যোগে কাঙ্গালী ভোজের আয়োজন।

 বিশেষ প্রতিনিধি:

বাঙালি জাতির ইতিহাসে একটি কলঙ্কিত মাস আগস্ট মাস। ১৯৭৫ সালের আগস্ট মাসের ১৫ ই তারিখে, সূচনা হয়েছিল বাঙালি জাতির ভাগ্যে,  ইতিহাসের এক কলঙ্কিত অধ্যায়ের। এই দিনটিতে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, নির্মমভাবে হত্যা করা হয়েছিল সপরিবারে।

তাই জাতির এই শ্রেষ্ঠ নেতার স্মরণে , বাঙালি জাতি এই আগষ্ট মাসকে জাতীয় শোকের মাস এবং ১৫ই আগষ্টকে জাতীয় শোক দিবস হিসেবে পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার ১৫ ই আগষ্ট সকাল ৯ টায় ন্যাশনাল জার্নালিস্ট ইউনিটি সাভার উপজেলা শাখার উদ্যোগে ও আশুলিয়ার জামগড়ায় অবস্থিত “হোটেল ক্যাফে ঊষার” সৌজন্যে দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করে।

অনুষ্ঠানে দোয়া পাঠ করেন ন্যাশনাল জার্নালিস্ট ইউনিটি সাভার উপজেলার সভাপতি পৃথিবী প্রতিদিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, মো. মাহাবুব আলম।
দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, ন্যাশনাল জার্নালিস্ট ইউনিটি সাভার উপজেলার সাধারন সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম হেলাল শেখ, প্রচার সম্পাদক জাকির হোসেন জিবন, দপ্তর সম্পাদক বেলাল হোসাইন তাওসান, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পলাশ সরকার, নির্বাহী সদস্য শহিদুল ইসলামসহ সংগঠনের সকল সদসবৃন্দ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন এ্যাডভোকেট এস এ এম আরাফ (ঢাকা জজকোর্ট), সাভার উপজেলা হেযবুত তওহীদের সভাপতি, হাসিবুর রহমান শাওন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।