সেনাবাহিনীর তত্বাবধা‌নে, নদী বাঁ‌ধের দাবী‌তে, কমলনগর রামগ‌তি বাঁচাও ম‌ঞ্চের সমাবেশ।

বিশেষ প্রতিনিধি : আসাদুজ্জামান খাইরুল

অ‌বিল‌ম্বে সেনাবাহিনীর তত্বাবধা‌নে নদী বাঁ‌ধের দাবী‌তে কমলনগর রামগ‌তি বাঁচাও ম‌ঞ্চের উ‌দ্যো‌গে  (১৪/৮/১৯ বুধবার সন্ধা ৭টা ও রাত ৯ টায় ) পৃথক দুই স্থানে, কমলনগ‌রের লুধুয়া বাজা‌র ও হা‌জির হা‌টে সমা‌বেশ ও বিশ‌াল মোটর সাই‌কেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর ৪ আস‌নের সংসদ সদস্য সাবেক মন্ত্রী মেজর (অব:) আবদুল মান্নান সাহেব, জিও ব্যাগ ডা‌ম্পিং এর কাজ ও ভাঙন প‌রিদর্শ‌ন শেষে, কমলনগর রামগ‌তি বাঁচাও মঞ্চের আয়োজিত দুইটি সমা‌বে‌শে যোগদান করেন।

এসময় সমাবেশে উপস্থিত হাজার হাজার জনতা সেনাবাহিনীর তত্বাবধা‌নে বাঁ‌ধের কাজ করার দাবী‌তে শ্লোগান দিতে থাকে।

সাধারণ জনগণের এই দাবিতে, রামগ‌তি বাঁচাও ম‌ঞ্চের আহবায়ক, সুপ্রীম কো‌র্টের আইনজীবী, আবদুস সাত্তা‌র পা‌লোয়া‌নের সভাপ‌তি‌ত্বে, লুধুয়া বাজার ও হাজির হাটের সমাবেশে,  প্রধান অ‌তি‌থির বক্তব্যে, সংসদ সদস্য, মেজর (অব:)আবদুল মান্নান সা‌হেব ব‌লেন, দ্রুতই সেনাব‌হিনীর তত্বাবধা‌নে রামগ‌তি কমলনগ‌রের স্থায়ী বাঁ‌ধের কাজ  শুরু করা হ‌বে।

এছাড়াও তিনি আশ্বাস দিয়ে আরও বলেন, যেখা‌নেই ভাঙন শুরু হ‌বে সেখা‌নেই জিও ব্যাগ ডা‌ম্পিং বাঁধ নির্মাণ করা হবে, এবং যত দ্রুত সম্ভব বাঁ‌ধের কাজ শুরু করা হবে।

সমা‌বেশ গুলোতে আরও বক্তব্য রা‌খেন, কমলনগর উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি ও কমলনগর অং‌শে বাঁ‌ধের কাজের প্রধান তত্বাবধায়ক এ‌কেএম নুরুল আ‌মিন মাষ্টার, লক্ষ্মীপুর পা‌নি উন্নয়ন বো‌র্ডের নির্বা‌হী প্র‌কৌশলী জনাব মো: মুসা ও এম পি ম‌হোদ‌য়ের ছে‌লে জনাব তাস‌ফিক মান্নান।