আজ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে মে, ২০২০ ইং

সিধ কেটে ঘরে ঢুকে এক বিধবাকে ধর্ষণের অভিযোগ।

কালিয়াকৈর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পাইকপাড়া এলাকায় গভীর রাঁতে সিধ কেটে ঘরের ভিতরে ঢুকে এক বিধবাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এলাকাবাসী ও অভিযোগ সুত্রে জানা গেছে, ওই বিধবা নারী কালিয়াকৈর উপজেলার পাইকপাড়া এলাকায় গত সোমবার রাঁতের খাবার খেয়ে তার নিজের ঘরে একা ঘুমিয়ে পড়ে। ওইদিন গভীর রাঁতে একই এলাকার আব্দুল মালেকের ছেলে মাদকাসক্ত শাকিল তার কয়েকজন সহযোগী নিয়ে তার বাড়িতে যায়। পরে তারা সিধ কেটে কৌশলে শাকিল ওই বিধবা নারীর ঘরের ভিতরে ঢুকে পড়ে। এসময় তিনি জোরপূর্বক ওই বিধবা নারীকে ধর্ষণ করে। পরে তাকে ওই অবস্থায় ফেলে শাকিল পালিয়ে যায়। এসময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। পরের দিন মঙ্গলবার দুপুরে ওই বিধবা নারী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। খবর পেয়ে ওই মাদকাসক্ত শাকিল এলাকা থেকে পালিয়ে গেছেন।
ওই বিধবার বড় ভাই আবুল কাশেম জানান, ওইদিন রাতে মাদকাসক্ত শাকিল ও তার সহযোগীদের নিয়ে তার বোনের ঘরের সিধ কাটে। পরে শাকিল ঘরের ভিতরে ঢুকে তার বোনকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তারা সেখান থেকে পালিয়ে যায়।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মুক্তি মাহমুদ জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তবে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap