আজ ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা জুন, ২০২০ ইং

সিজার করতে গিয়ে নবজাতকের মাথা কাটলেন নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র ডাক্তার।

সাভার প্রতিনিধিঃ
  সাভারের আশুলিয়া  একটি হাসপাতালে সিজার করতে গিয়ে নবজাতকের মাথা কেটে ফেলেছে কর্তব্যরত চিকিৎসক।  এব্যাপারে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নবজাতকের মামা এনামুল হক।
বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। এঘটনায় স্বজনকে না জানিয়ে নবজাতকের মাথায় ৩ টি সেলায় দেওয়া হয় বলে জানিয়েছে নবজাতকের মা রুখসানা ইসলাম।
অভিযোগ সূত্রে জান যায়, গত ৫ ফেব্রুয়ারি আশুলিয়ার ডেন্ডাবর এলাকার মইনুল ইসলামের স্ত্রী রুখসানা ইসলামকে সিজারের জন্য আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। ভর্তির পর থেকে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক, স্টাফ ও নার্সরা রোগীর সাথে অশোভন আচরণসহ দায়িত্বে অবহেলা করেন। পরে ৫ ফেব্রুয়ারি দুপুর ২ টার দিকে সিজার সম্পন্ন করে রাত অনুমান ১০ টায় হাসপাতালের কেবিনে হস্তান্তর করে। আজ সকালে নবজাতক কান্না-কাটি করলে বাচ্চাকে দুধ পান করানোর সময় নবজাতকের মাথায় তিনটি সেলাই দেখতে পায় তার মা।
এব্যাপারে সিজারকারী চিকিৎসক ফেরদৌস মহল রুনী জানান, কোন সমস্য নাই ঠিক হয়ে যাবে।
এব্যাপারে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ব্যবস্থাপক (অপারেশন) রফিকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহার হোসেন   বলেন এ সংক্রান্ত একটি অভিযোগ থানায় হয়েছে। আমি ঘটনাস্থলে যাচ্ছি, পৌছে বিস্তারিত জানাবো।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap