সাভার ও আশুলিয়া পৃথক স্থান থেকে ২ লাশ উদ্ধার

খোরশেদ আলম, সাভারঃঃ প্রতিনিধি   

সাভারে পৃথক ঘটনায় নির্মাণাধীন ভবনের ভিতর থেকে অজ্ঞাত যুবক ও বংশী নদীতে নিখোঁজের ২৪ ঘন্টা পর এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে নিহত অজ্ঞাত যুবকের মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় নির্মাণাধীন ভবন থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
এব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাম কৃষ্ণ জানান, স্থানীয়দের খবরে সোমবার সকালে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার নির্মাণাধীন একটি ভবনের ভেতর থেকে অজ্ঞাত যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। রাতের কোন সময় ওই যুবক বিষপানে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলে জানান তিনি। তবে তাৎক্ষণিক ভাবে পুলিশের এই কর্মকর্তা নিহতের পরিচয় জানাতে পারেননি।
অপরদিকে সাভারের ভাগলপুর মহল্লায় বংশী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের ২৪ ঘন্টা পর বিনত রাজবংশী নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, গতকাল (রবিবার) দুপুরে সাভারের ভাগলপুর এলাকায় বংশী নদীতে মাছ ধরতে আসেন জেলে বিনত। পরে মাছ ধরা শেষে বিনত নৌকাটি পাড়ে বাঁধতে গেলে তা বাতাসে নদীর মধ্যে চলে যায়। এসময় নৌকাটি আনতে বিনত নদীতে নামলে সে স্রোতের কারণে পানিতে তলিয়ে যায়। এরপর গতকাল সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিস ও স্থানীয়রা অনেক খুঁজেও তার সন্ধান পায়নি। এঘটনার পর আজ সকালে স্থানীয়দের খবরে বংশী নদীতে ভাসমান অবস্থায় জেলে বিনতের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
সাভার ফায়ার সার্ভসের স্টেশন অফিসার লিটন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।