আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

সাভার আমিন বাজার

সাভার আমিন বাজার থেকে ১ হাজার ৫৬২ বোতল ফেনসিডিল, ১টি বিদেশী পিস্তলসহ ৭জন আটক

সাভার  প্রতিনিধিঃ

সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে প্রায় দেড় হাজার ফেনসিডিল ও অস্ত্রসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ‌র‌্যাব-৪।

শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর  সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম। এর আগে সকাল সাড়ে ৮টার দিকে সাভারের আমিন বাজার এলাকার মমতাজ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মোঃ নাসিরুল ইসলাম (৩৬), মোঃ শরীফুল ইসলাম (৩৭), আব্দুল কাইয়ুম (৩৩), মোঃ সাইরন আলী (৩৮), মোঃ সাহাবুর ইসলাম (২২),  মোঃ আবু সায়েম (৩২),  মোঃ শামীম রেজা (২২)। তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৭ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় ওই ট্রাক থেকে ১ হাজার ৫৬২ বোতল ফেনসিডিল, ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন, ০৬টি মোবাইল, নগদ ৮,৭০০ টাকা ও ফেন্ডিডিল বহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করেছে তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে।

আসামীরা চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকা হতে ফেনসিডিল সংগ্রহ করে সাভার, আমিন বাজার, গাবতলী, আশুলিয়া ও কালিয়াকৈরসহ আশপাশ এলাকায় বিভিন্ন ডিলার ও খুচরা মাদক ব্যবসাদের নিকট মাদক সরবরাহ করে আসছিলো।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ প্রক্রিয়া  চলমান রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap