সংসদ সদস্য ইয়াসমিন জলির পাবনায় আগমন উপলক্ষে মহিলা আওয়ামীলীগের জরুরী সভা

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

একাশ জাতীয় সংসনির্বাচনে পাবনা নির্বাচিত সংরক্ষিত মাননীয় মহিলা সংস সস্য পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নারিা ইয়াসমিন জলির পাবনায় আগমন উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আজ ১৩ই মার্চ বুধবার সকাল ১১টায় জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় মাননীয় সংসনারিা ইয়াসমিন জলির সভাপতিত্বে ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাক ও পাবনা সর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখার পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মাননীয় এমপি মহোয় তার বক্তব্যে বলেন একাশ জাতীয় সংসনির্বাচনে তাকে পাবনার সংস সস্য মনোনীত করায় এবং জাতীয় সংসরে বাংলাশে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসীয় স্থায়ী কমিটির সস্য নির্বাচিত করায় বাংলােেশর সফল রাষ্ট্র নায়ক বাংলাশে আওয়ামীলীগের সভাপতি মাার অফ হিম্যানেটি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সর্বপ্রম ধন্যবাদ জানান।

বাংলাদেশের স্থাপতি মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টের কালো রাত্রে তার স্বপরিবারের সকল সস্যের আত্তার প্রতি শ্রদ্ধা নিবেন করেন ও সেই সাে বাংলাদেশের স্বাধীনতা মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে বাংলােেশর স্বাধীনতা অর্জন হয়েছে।

মুক্তিযুদ্ধে যে সকল মুক্তিযোদ্ধারা দেশের জন্য জীবন দিয়ে লাল সবুজের পতাকা ছিনিয়ে এনেছে তারে প্রতি আমি শ্রদ্ধা নিবেদন করছি। সে সাথে পাবনা জেলার নির্বাচিত ৫ জন সংস সস্য, জেলা প্রশাসন, জেলা পুলিশ ও গোয়েন্দা সংস্থার সকল বিভাগ, আওয়ামীলীগ, অঙ্গসহযোগী সংগঠন, পাবনার সর্বস্তরের জনগণ, সকল সাংবাকিবৃ› আমাকে সর্বাত্বক সহযোগিতা করেছেন। এই জন্য আমি তারে প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবা জানাচ্ছি। আগামীতে আমাকে আরও সার্বিক সহযোগিতা করবেন আমি মনে করি। সংগঠনের নিয়মকানুন মেনে চলেই সবাইকে ঐক্যবদ্ধভাবে মিলেমিশে একসাথে বাংলােেশর উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে বাংলােেশর সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে। সংগঠন, সংগঠনের নিয়ম ও গঠনতান্ত্রিকভাবেই চলবে। তিনি বলেন মহিলা আওয়ামীলীগের যেমন জেলা মহিলা আওয়ামীলীগ, সর থানা মহিলা আওয়ামীলীগ, পৌর মহিলা আওয়ামীলীগ এর কার্যক্রম যথাযথভাবে পালন করার জন্য অঙ্গসংগঠনের সভাপতি-সাধারণ সম্পাকরেকে নির্শে নে। আগামী ১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাংলােেশর স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস এর সকল অনুষ্ঠান মালা যথাযথভাবে পালনের বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন এবং সকল কর্মসূচিতে স্বস্ফূর্তভাবে অংশ গ্রহণ করার নির্দেশ দেন।

এ সময় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি রোকেয়া বেগম, মাহমুা রব, যুগ্ম সম্পাক নিহার আফরোজ, সর থানার সভাপতি রাশিা বেগম, সাধারণ সম্পাক ফাহিমা আক্তার পলি, পৌর সভাপতি শামীমা শিরিন, সাধারণ সম্পাক শামিম আরা শিখা। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলার সাংগঠনিক সম্পাক হাসি বেগম, সর থানার নেত্রী ছবি, হাজেরা, হাওয়া, গোলাপী, জয়তুন-১, জয়তুন-২, জাহানারা ডলি, মর্জিনা চায়না, রেহানা রুমী, মালেকা, মরিয়ম, রিতা, পৌর নেতৃবৃন্দের মধ্যে ছিলেন রত্না, তামান্না, আনোয়ারা-১, আনোয়ারা-২, মালা, মারুফা, রুবি, রানী, মুর্শিা প্রমূখ। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ মাননীয় সংস সস্য নারিা ইয়াসমিন জলিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।