সেলুন দোকান ও বিউটি পার্লার শ্রমিক ইউনিয়নের এক বার্ষিক সাধারণ সভা

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

পাবনা সদর উপজেলা সেলুন দোকান ও বিউটি পার্লার শ্রমিক ইউনিয়নের এক বার্ষিক সাধারণ সভা গত ১৫ অক্টোবর বিকাল ৫টায় জেলা পরিষদের রশিদ হল মিলনায়তনে ইউনিয়নের সভাপতি জনাব সেলিম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা পৌর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জনাব এ্যাডভোকেট তসলিম হাসান সুমন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেলুন শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা পাভেল হাসান জাহাঙ্গীর, পাবনা জেলা শ্রমিকলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব আব্দুল হাকিম মালিথা ও সাংগঠনিক সম্পাদক জনাব মঞ্জুরুল হক মঞ্জু।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সেলুন শ্রমিক মো. জামিরুল। পরে সেলুন শ্রমিক ইউনিয়নের প্রয়াত নেতা ও সংগঠকদের বিদেহী আত্নার শান্তি কামনায় এক মিনিট কাল নিরবতা পালন করা হয়। সেলুন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে সম্মানিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিত্রয় কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সাধারণ সভায় উপস্থিত সেলুন শ্রমিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সর্ব জনাব হারুন মন্ডল, ছোট রনি, ইমরান, আলমগীর হোসেন, আবুল হোসেন, মো. হারুন, মাসুম, নিত্যশীল, মো. আজাদ, শান্তশীল, কিরন মন্ডল, মো. হোসেন, মো. ইসরাইল, বড় রনি ও রবিউল ইসলাম প্রমূখ। এই পর্যায়ে ইউনিয়নের বর্তমান সভাপতি মো. সেলিম হোসেন কার্যনির্বাহী কমিটির বিলুপ্ত ঘোষণা করেন।

দ্বিতীয় পর্যায়ে সভায় সভাপতিত্ব¡ করেন জনাব পাভেল হাসান জাহাঙ্গীর। আগামী ৯০ দিনের মধ্যে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে ৭ সদস্য বিশিষ্ট অন্তবর্তিকালীন একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
আহবায়ক-পাভেল হাসান জাহাঙ্গীর, যুগ্ম আহবায়ক মো. মঞ্জুরুল হক মঞ্জু, সদস্য হারুন মন্ডল, রবিউল ইসলাম, আলমগীর হোসেন, মাহমুদুল হাসান ও আনন্দ দেবনাথ।

এছাড়া, আসন্ন নির্বাচনী কর্মকান্ড সু-চারু ভাবে সম্পন্নের লক্ষে পাবনা জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল হাকিম মালিথা কে নির্বাচন পরিচালনা পর্ষদের আহবায়ক নিযুক্ত করা হয়।