জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে শেখ হাসিনার ৭৩তম জন্ম উদযাপন

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

উন্নত-সমৃদ্ধি বাংলাদেশ গড়ার রূপকার বিশ্ব মানবতার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্ম দিন উপলক্ষে পাবনা জেলা মহিলা আওয়ামীলীগ আয়োজনে আজ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বিকাল ৪টায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য পাবনা-সিরাজগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি।

জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখার পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি রোকেয়া খাতুন, মাহমুদা রব মলি, এ্যাড. কানিজ ফাতেমা পুতুল, যুগ্ম সাধারণ সম্পাদক নিহার আফরোজ, সাংগঠনিক সম্পাদক সাঈদা শবনম, লাইলী বেগম, হাসিনা খাতুন সীমা, জেলা নেতৃ হাসি খাতুন, পাবনা সদর থানা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার পলি, পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি শামীমা শিরিন, সাধারণ সম্পাদক লায়লা শামীম আরা শিখা।

উক্ত অনুষ্ঠানে পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে মুক্তিযুদ্ধের মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫ এর ১৫ আগষ্টের তার পরিবারের সকল শহীদ মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদ এবং জাতীয় ৪ নেতার মাগফেরাত কামনা ও মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি রোকেয়া খাতুন।