শানিরদিয়ার ও কৃষ্ণদিয়ার দাখিল মাদ্রাসার পক্ষ থেকে সম্বর্ধনা ও হিমায়েতপুর ৪,৫ ও ৬নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সোহেল রানা, পাবনাঃ

শানিরদিয়ার ও কৃষ্ণদিয়ার দাখিল মাদ্রাসার পক্ষ থেকে মাদ্রাসার সভাপতি মো. আসলাম প্রামানিকের পক্ষ থেকে পাবনা-সিরাজগঞ্জ সংসদীয় আসনের সদস্য, বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাদিরা ইয়ামিন জলি এমপি, পাবনা সদর উপজেলার পর পর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ও পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুন্নাহার রেখাকে সম্বর্ধনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন হিমায়েতপুর ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল ইসলাম মধু, মাদ্রাসার সুপার হাফিজুর রহমানসহ মাদ্রাসার সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রী।

সম্বর্ধনা শেষে ৪,৫ ও ৬নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের দ্বিবার্ষিক সম্মেলন পাবনা সদর থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাশিদা বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার পলির পরিচালনায় অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-সিরাজগঞ্জ সংসদীয় আসনের সদস্য, বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাদিরা ইয়ামিন জলি এমপি। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলার পর পর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ও পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুন্নাহার রেখা।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হেলেনা বেগম, সদর থানা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবিহা আক্তার ছবি, পাপিয়া হক, পৌর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লায়লা শামীম আরা শিখা প্রমূখ। হিমায়েতপুর ৪,৫ ও ৬ নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন আশুরা বেগম, সহ-সভাপতি বিলকিস, মালা বেগম, লতিফা, সাধারণ সম্পাদক মোছা. আফরোজা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক রোজিনা খাতুন, সাংগঠনিক সম্পাদক নুরুন নাহার, সহ-সাংগঠনিক সম্পাদক বিউটি খাতুন। এছাড়াও দাপুনিয়া ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাতের আয়োজনে মহিলা সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপিকে সম্বর্ধনা ও আনন্দ ভোজ অনুষ্ঠিত হয়।

আনন্দ ভোজে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলার পর পর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস ও মহিলা ভাইস চেয়ারম্যান এবং পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুন্নাহার রেখা, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিহার আফরোজ, সাংগঠনিক সম্পাদক হেলেনা খাতুন, পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক আব্দুর রাজ্জাক মন্ডল, দাপুনিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দাপুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান ইমাম, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু বক্কার খান, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ঘন্টু প্রমূখ।