শহীদ গোলাম মওলা মালিথা ম্মৃতি দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ শরু

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে শহীদ গোলাম মওলা মালিথা ম্মৃতি দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ শরু হয়েছে পাবনায়।





!– wp:paragraph –>

উদ্বোধনী খেলায় বীর মুক্তিযোদ্ধা নুরু সেঞ্চুরী একাদশকে ৫ উইকেটে পারাজিত করে আর.পি.বি.সি দল। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও ধ্রুব-রুদ্র কনস্ট্রাকসন লি: এর পৃষ্ঠপোষকতায় গতকাল শনিবার সকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পাবনার জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার, জেলা ক্রীড়া সংস্থ্রা সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, ক্রিকেট সাব-কমিটির আহবায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক মো: সাইফুল আলম স্বপন চৌধুরী, ক্রীড়া সংগঠক আকরাম হোসেন মিনু, ক্রীড়া সংস্থা কোষাধ্যক্ষ খন্দকার ইদ্রিস আলী, কার্যনির্বাহী কমিটির সদস্য মাহবুবুল হোসেন বাচ্চু, মো: রাশেদ হোসেন ফারুক, রিজভি আহম্মেদ রেজা, সাঈদ হোসেন সুমন, মো: শরিফুল হোসেন (হাজি শরীফ), ফারুক কবীর খান লিও, জেলা ক্রিকেট আম্পায়ার্স আন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি গৌতম সরকার গোরা।

এছাড়া ক্রিকেট সাব-কমিটির সদস্য রিয়াজুল আলম রুবেল, শেখ সাদী, দোলোয়ার হোসেন, আব্দুল্লা-আল মামুন, আসাদুজ্জামান বাপ্পী, সঞ্জয় সাহা, জিতু, পিলা, ও মাসুদ রানা এবং ধ্রুব-রুদ্র কনস্ট্রাকসন লিমিটেডের পরিচালক নাইমুল মোনায়েম ধ্রুব চৌধুরী এসময় উপস্থিত ছিলেন।




উদ্বোধনী খেলা টসে জিতে প্রথমে ব্যাট করে বীর মুক্তিযোদ্ধা নুরু সেঞ্চুরী একাদশ নিধারিত ২৫ ওভারে সব উইকেট হারিয়ে ১৭৯ রানে করে , জবাবে আর.পি.বি.সি দল ২৩.৩ ওভারে ৫ উইকেটে ১৮০ রান করে জয়ের লক্ষে পৌছে যায়। এ প্রতিযোগিতায় জেলার ১৭ টি দল অংশ নিচ্ছে।