লেখাপড়ার পাশাপাশি তরুণদেরকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে হবে -এমপি জলি

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

বর্তমান সমাজে লেখাপড়ার পাশাপাশি আমাদের সমাজের তরুণ ছেলেমেয়েদের খেলা ধুলায় ও সাংস্কৃতিক চর্চার মধ্যে তাদের মনোনিবেশ রাখা এবং তাদের খেলাধুলার প্রতি উৎসাহ প্রদান করা আমাদের একান্ত দায়িত্ব।

কারণ বর্তমান সমাজে তরুণ ও যুবকরা আজ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ দেশে নানা অপকর্মে লিপ্ত হচ্ছে।

তাই আসুন আমাদের ছেলে সন্তানদের লেখাপড়ার পাশাপাশি তাদেরকে খেলাধূলা ও সংস্কৃতি চর্চার মধ্যে আবদ্ধ করি।

আজ পশ্চিম সাধুপাড়া বঙ্গবন্ধু স্পোটিং ক্লাবের আয়োজনে ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও পাবনা সিরাজগঞ্জ আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি এ সব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ইমারত হোসেন, পৌর ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম প্রামানিক, পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য মো. আনোয়ার হোসেন শেখ লালু, মো. ওসমান গনি, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক জিয়াউল ইসলাম জিয়া, স্বেচ্ছাসেবকলীগের ১৩ ওয়ার্ডের আহবায়ক শামীম হোসেন।

টুর্ণামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহণ করে। ফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহণ করে তারা হলো নো আইডিয়া সিসি ও আলিফ হোসিয়ারী স্পোটিং ক্লাব।

প্রথমে ব্যাট করতে নেমে নো আইডিয়া সিসি ১১০ রান করে। জয়ের জন্য আলিফ হোসিয়ারী ১২ ওভারের মধ্যে সব কয়টি ইউকেট হারিয়ে ৭৮ রান করতে সক্ষম হয়। খেলায় নো আইডিয়া সিসি চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে।