আজ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে মে, ২০২০ ইং

রমজান উপলক্ষে, আশুলিয়া যুবলীগের উদ্যোগে ইফতার ও সবজি বিতরণ

সাভার    প্রতিনিধি:
পবিত্র রমজান মাস উপলক্ষে  হতদরিদ্র ও গরীব দুঃখী মানুষের মাঝে  আশুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে  কর্মহীন মানুষের মাঝে ইফতার ও সবজি বিতরন  করেছেন  আশুলিয়া ইউনিয়ন যুবলীগের কর্ণধার  ও আহবায়ক জনাব মোঃ আনোয়ার হোসেন মন্ডলের নেতৃত্বে ও যুগ্ন আহবায়ক  রাসেল মাতাববরের পরিচালনায়।
 মহামারি করোনা ভাইরাসের প্রভাবে দেশ আজ  সংকটময় সময় পার করছে, ঠিক এই সংকটময় সময়ে ও  কর্মহীনদের মাঝে সবজি ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগ।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার কাঠগড়া স্কুল মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে ৩শ পরিবারের মাঝে সবজি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত সবজি ও ইফতার সামগ্রী মধ্যে ছিলো, কাঁচা মরিচ, ঢেরস, পটল, মিষ্টি কুমড়া, ছোলা, খেজুর ও মুড়ি ।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণে অংশগ্রহন করেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূইয়া।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য   বাদল শেখ ও ছালাউদ্দিন সরকারসহ মোঃ নজরুল ইসলাম সরকার প্রমুখ।
এ ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার বলেন, আমরা সরকারের দিক-নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে সবজি ও ইফতার সামগ্রী বিতরণ করেছি।
আশুলিয়া থানা যুবলীগের প্রত্যেকটি ইউনিয়ন কমিটি ও প্রতিটি নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে।
সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।
সেই সাথে প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap