আশুলিয়া আঞ্চলিক কমিটির উদ্যেগে মে দিবস পালন

খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ

আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির উদ্যেগে মে দিবস পালন । এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের জামগড়া ফ্যান্টাসি কিংডমের সামনে এই মে দিবস পালন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি আকবর হোসেন মৃধার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লায়ন মো. ইমাম হোসেনের সঞ্চালনায়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ,জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো. তোফায়েল আহমেদ, কিশোরগঞ্জ জেলার পাকুনদিয়া উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, ও সমির শপিং কমপ্লেক্স এর মালিক ও সাভার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  আলহাজ্ব মো. আবু শহিদুল্লাহ ভুইঁয়া, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া  আঞ্চলিক  কমিটির  যুগ্ন সাধারন সম্পাদক জনাব মোঃ কৃষি মকবুল হোসেন ও জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া  থানা আঞ্চলিক  কমিটির  যুগ্ন সাধারন সম্পাদক জনাব মোঃ মামুন হোসেন।

এ সময় জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া থানা আঞ্চলিক কমিটির সভা-পতি আকবর হোসেন মৃধা বলেন রাজনীতি করতে আসছে কিন্তু চাঁদাবাজি করতে আসি নাই. গরীব দুঃখী শ্রমিক ভাই বোনদের নিয়েই থাকতে চাই শ্রমিকদের ঘামের টাকা কেউ যেন কোন মহল ভোগ করতে না পারে।

তিনি আরো বলেন আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখবে ততদিন এই গরীব দুঃখী শ্রমিক ভাই বোনদের পাশে থাকব বলে প্রতিশ্রুতি দেন।

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো. তোফায়েল আহমেদ তার বক্তব্যে বলেন,জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটি ছাড়া আর কোন থানা কমিটি নাই।

এসময় উপস্থিত বক্তারা, শ্রমিকদে বিভিন্ন দাবি নিয়ে কথা বলেন ।

আলোচনা সভা শেষে শ্রমিকদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অন্যান্য খবরঃ

ওসাকার আয়োজনে আটঘরিয়া