মহিম চন্দ্র জুবিলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন করলেন রেজাউল রহিম লাল

সোহেল রানা, পাবনাঃ

মহিম চন্দ্র জুবিলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা গতকাল ৬ এপ্রিল শনিবার সকাল ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করলেন রেজাউল রহিম লাল।



উদ্বোধনী বক্তব্যে রেজাউল রহিম লাল কমোলমতি শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংষ্কৃতির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

বর্তমান সরকারের মাননীয় প্রধান মন্ত্রী ১ম শ্রেণী থেকে ১০ম শ্রেনীর শিক্ষার্থীদের বিনামূলে বই জানুয়ারীর ১ তারিখে একযোগে সকল শিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছে। যা বিগত কোন সরকার করতে পারে নি।

শুধু তাই নয় শিক্ষার্থীদের শতভাগ উপবৃত্তি বর্তমান সরকার দিয়ে আসছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আবুল হোসেন মোহন, বিশিস্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব আফতাব আলী, বিকেলে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিতি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব আঃ সাত্তার বিশ্বাস।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পল্লি উন্নয়ণ সমবায় ফেডারেশনের চেয়ারম্যান ও পাবনা জেলা কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, বিশিষ্ট মৎস্য ব্যাবসয়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ ইমদাদ হোসেন মধু।



উদ্বোধনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সবাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাডঃ নূরুজ্জামান মুন্সী। সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন মোল্লা। ক্রীাড় পরিচালনার সহযোগীতায় ছিলেন মনিরুজ্জামান, নাসিমা খাতুন, ইকরাম আলী, আনিসুর রহমান, মামুন হোসেন, চুমকি রানী দাস, ধারা বর্ননায় ছিলেন জাহিদ হোসেন, সোহেলা খাতুন, হাসান, আসাদুদ্দৌলাহ প্রমুখ।