বৃষ্টির অনাকাংখিত ফলাফলে রেহাই পেল না টাইগাররাও

বাংলা পেপার ডেস্ক :

ব্রিস্টলের আবহাওয়ায় পূর্বাভাসেই বলা হয়েছিল বৃষ্টির সম্ভবনা। হয়েছে বৃষ্টি।শেষ পর্যন্ত ম্যাচ বাতিলের শঙ্কাটাই সত্যি হলো। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় আর বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা শুরু হবার কথা ছিল ম্যাচটি।

ব্রিস্টলে বৃষ্টির বাধায় নির্ধারিত সময়ে টস হয়নি। পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় শ্রীলঙ্কার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছেন টাইগাররা।

আকাশের অবস্থা বুঝে মাঠে আসার কথা ছিল মাশরাফীদের। আবহাওয়ার অবস্থা খারাপ থাকার কারণে বাংলাদেশ দলের বেশিরভাগ সদস্য মাঠেই যাননি।টিম হোটেলেই অবস্থান করছেন ,জানিয়েছেন বিসিবির মিডিয়া ম্যানেজার।

টাইগারদের সামনে এই ম্যাচ দিয়ে ঘুরে দাঁড়ানোর একটা সুযোগ ছিল। কিন্ত প্রকৃতির কাছে হার মেনে লঙ্কানদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে। বিশ্বকাপে প্রথম ম্যাচে জয় পায় বাংলাদেশ।এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে টান টান উত্তেজনার ম্যাচে হারের স্বাদ পায় টাইগাররা। এরপর ফের পরাজিত হয় স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে। বাংলাদেশের চার ম্যাচে পয়েন্ট তিন।এই ম্যাচ বাতিল হওয়াতে এক পয়েন্ট পেয়েছেন মাশরাফীরা।

অপরদিকে শ্রীলঙ্কাও আগে ৩ ম্যাচ খেলে জয় পেয়েছে একটিতে ও হেরেছে একটিতে।এই নিয়ে দুই ম্যাচে শ্রীলঙ্কা না খেলেই দুই পয়েন্ট পেয়েছে। পাকিস্তানের বিপক্ষেও ম্যাচ বাতিল হওয়াতে এক পয়েন্ট পকেটে পুরে নেয়।পয়েন্ট টেবিলে বাংলাদেশের অবস্থান সাত নম্বরে আর শ্রীলঙ্কার অবস্থান পাঁচে।