বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের শোক সভা

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল গত বুধবার আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাহমুদ খান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওমর ফারুকের পরিচালনায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খ.ম. আতিয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান কাজল, পাবনা সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরমান শেখ।

এ সময় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন সদর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শুভ, আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব, সহ-সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক আতাইকুলা ইউনিয়নের ডিজিটাল উদ্দোক্তা পরিচালক শরিফুল ইসলাম শরিফ, আশরাফুল ইসলাম খোকন।

বক্তারা বঙ্গবন্ধু হত্যাকারী খুনিরা এখনও যারা বিশ্বের বিভিন্ন দেশে পালিয়ে আছে তাদেরকে অবিলম্বে দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ড কার্যকর করার জন্য জোর দাবী জানান এবং পঁচাত্তরের ১৫ আগষ্ট কালো রাত্রে যে সকল কুলাঙ্গাররা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছিল তাদেরকে ধিক্কার জানান।

কয়েকজন হত্যাকারীর বিচারের রায় কার্যকর হয়ে বাঙালী জাতি কিছুটা কলংক মুক্ত হয়েছে। দোয়া মাহফিল পরিচালনা করে আতাইকুলা ইউনিয়নের পীরপুর গ্রামের জামে মসজিদের পেশ ঈমাম।