পাবনা পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

পাবনা পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা ৯ অক্টোবর বুধবার সন্ধ্যা ৭টায় পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পাবনা পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. তসলিম হাসান সুমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: শাহ্জাহান মামুনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার গণমানুষের জননন্দিত জননেতা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন পৌর আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. আলমগীর হোসেন।

সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ, ২০০৪ সালের গ্রেনেট হামলায় সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মি. দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

সভায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী আওয়ামীলীগকে তৃণমূল থেকে ঢেলে সাজানোর লক্ষ্যে পাবনা পৌর ১৫টি ওয়ার্ড আওয়ামীলীগের বর্ধিত সভার তারিখ, স্থান, সময় নির্ধারণ করা হয় এবং সকল ওয়ার্ডে বর্ধিত সভার মাধ্যমে সাংগঠনিক বিষয়ে আলোচনা করে মহল্লা কমিটি ও ওয়ার্ড কমিটির সম্মেলনের তারিখ নির্ধারণ করে সকল ইউনিটের সম্মেলন সমাপ্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।

জননেত্রী শেখ হাসিনার মাদক, দুর্নীতি ও সন্ত্রাস বিরোধী অভিযানের প্রতি পূর্ণাঙ্গ সমর্থন জানিয়ে ধন্যবাদ প্রস্তাব গৃহিত হয়। সভায় জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ভিষন ২০২১ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার এবং জনগণের পাশে থেকে শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকান্ড সফল করার সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য এম. সাইদুল হক চুন্নু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. বেলায়েত আলী বিল্লু, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শামসুর রহমান, আব্দুল মোমেন নান্নু, মতিউল ইসলাম মুক্তা, শ্রী বিশ্বজিৎ ঘোষ, আলহাজ্ব আরেফিন রুবেল, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান ডেবিট, এনায়েত হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহিদ, মেহেদী হাসান এপ্রিল, মহসিন রেজা খান মামুন, দপ্তর সম্পাদক আলহাজ্ব শরিফুল হক পলাশ, প্রচার সম্পাদক সাইয়িদ হাসনাইন বেবী, সহ-প্রচার সম্পাদক আনোয়ার খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলামসহ পৌর ১৫টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।