আজ ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

নৌকা মার্কা তুলে দিলেন ত্রাণমন্ত্রীর হাতে জাতীয় শ্রমিক লীগ।

সাভারঃপ্রতিনিধি

সাভার-আশুলিয়ার গণমানুষের নেতা ও গণপ্রজাতন্ত্রীক বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাঃএনামুর রহমান এনাম কে নৌকা উপহার দিয়েছেন  জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন রানা, এসময় মামুন রানার সাথে উপস্থিত ছিলেন, ফজলে রাব্বী, সেলিম হাসান তুহিন,ও জুয়েল রানাসহ আরো অন্যান্য নেতৃবৃন্দ ।

এসময় ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এনাম, বলেন মামুন রানা  একজন পরিশ্রমই  নেতা বলে জানান তিনি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে এবং খোঁজ খবর নেন। আশুলিয়া জাতীয় শ্রমিক লীগ সম্পর্কে মামুন রানা বলেন বর্তমানে  আশুলিয়া জাতীয় শ্রমিক লীগ সুসংগঠিত হতে চলেছে।এদিকে আতিকুজ্জামান পাটোয়ারী ও সানাউল্লাহ ভূঁইয়া সানি ,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতা  কর্মীদের সাথে আলাপ আলোচনা ও  মিটিং মিছিল করছেন।

এছাড়াও তারা বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজ ও খেটে খাওয়া মানুষের অধিকার প্রতিষ্ঠায় অনবরত কাজ করে চলেছে। এসময় মামুন রানার থেকে এসব কথা শুনে ডাক্তার এনামুর রহমান এনাম সন্তুষ্টি প্রকাশ করেন এবং সর্বদা আশুলিয়া জাতীয় শ্রমিক লীগের পাশে থাকার আশ্বাস দেন।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap