বর্তমান সরকারের আমলেই নারী সমাজের উন্নয়ন – এমপি জলি

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী স্বাধীন বাংলার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা একজন নারী বান্ধব সরকার।

নারীদের উন্নয়নের জন্য তিনি ব্যাপক উন্নয়ন মূলক কর্মসূচি হাতে নিয়েছে।

এদেশের নারীরা আজ প্রতিটি ক্ষেত্রে পুরুষদের পাশাপাশি নারীরাও সমান তালে এগিয়ে চলছে।

হতদরিদ্র নারী সমাজের জন্য তিনি বিভিন্ন প্রকল্প দিয়ে তাদের সাবলম্বি করার জন্য গ্রাম গঞ্জে বিভিন্ন প্রশিক্ষনের ব্যবস্থা করছে। নারীদের জন্য মাতৃকালীন ভাতা, বিধবা ভাতা সহ বিভিন্ন প্রকার ভাতা প্রদান করছে বর্তমান সরকার।

তাই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের নারী সমাজকে ঐক্য বদ্ধ হতে হবে।

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ পাবনা জেলা শাখার কার্যনির্বাহী কমিটির মাসিক সভা জেলা আওয়মীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

রেলপথ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য পাবনা সিরাজগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়মীলীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি উপস্থিত থেকে সভাপতির বক্তব্য তিনি এসব কথা বলেন।

কার্যনির্বাহী কমিটির সভা শেষে মাননীয় সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলিকে জেলা মহিলা আওয়ামীলীগের পক্ষ থেকে সংর্বধনা দেয়া হয়।

জেলা মহিলা আওয়ামীলীদের সাধারন সম্পাদক শাসসুন্নাহার রেখার পরিচালনায় উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি রোকেয়া বেগম, মাহমুদা রব, সাহানা, যুগ্ন সম্পাদক, নিহার আফরোজ, সাংগঠনিক সম্পাদক হেলেনা খাতুন, ল্ইালী খাতুন, সাঈদা শবনম, হাসিনা খাতুন সীমা, দপ্তর সম্পাদক কামরুন নাহার কাকলী, শিক্ষ ও সাংস্কৃতিক সম্পাদক ফিরোজা খাতুন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক শামীমারা লাকী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, হাসি খাতুন, শ্রম সম্পাদক সোহেলি সুলতানা, তথ্য ও গবেষনা সম্পাদক স্নিগ্ধা শামীনি সোহেলী, আইন বিষয়ক সম্পাদক, ইতি হোসেন স্বপ্না, মা ও শিশু স্বাস্থ্য সম্পাদক দেলোয়ারা বেগম, সদস্য রীতা খাতুন, সালেহা খাতুন, নাজমা আক্তার, লিপি ইয়াসমিন, মাবুবুন নাহার শান্তি, জিন্নাতুন নাহার কেয়া, নুরজাহান মুক্তি, রাশিদা খাতুন, ফাহিমা আক্তার পলি, শামীমা শিরীন, লাইলা শামীমা শিখা, মাহেজাবীনি শিরিন প্রিয়া, গুলশান আরা লিপি, সাজেদা রহমান, লিপি ইয়াসমিন, সুষমা রানী, সেলিমা সুলতানা, নিরা খন্দকার, লাইলা শারমিন ইতি প্রমুখ।