ধামরাইয়ে ৩ বাড়িতে ডাকাতি, বাধা দেয়ায় স্কুল ছাত্র খুন।

সাভার প্রতিনিধি:

ধামরাইয়ে রাতে একই এলাকার তিন বাড়ি ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের হামলায় রমজান মিয়া নামে নবম শ্রেণী পড়ুয়া এক স্কুল শিক্ষার্থী খুন হয়েছে। ডাকাতরা লুট করে নেয় যায়  নগদ টাকাসহ স্বর্ণাংকার।

শুক্রবার ( ২৭ সেপ্টেম্বর) দিবাগত মধ্য রাতে ধামরাইয়ের জালসা এলাকার সাইদ মিয়ার বাড়িতে এই ডাকাতি ও হত্যাকান্ডের ঘটনা ঘটে। প্রতিবেশী শাজাহান ও জালাল মিয়ার বাড়িতেও ডাকাতরা হানা দিয়ে মালামাল লুট করে নেয়।

নিহত স্কুল ছাত্রের চাচা আজিজুল মিয়া জানান, ৮-১০ জনের এক দল ডাকাত গেল রাতে সাইদ মিয়ার বাড়িতে প্রবেশ করে বাড়ির সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণাংকার লুট করে। এসময় গৃহকর্তা সাইদ মিয়ার ছেলে রমজান মিয়া ডাকাত সদস্যদের বাধা দিতে চাইলে ডাকাত সদস্যরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে ঘাড়ে ও পিঠে জখম করলে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এদিকে, ঘটনার পর ঢাকা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে  ধামরাই থানার  পুলিশ পরিদর্শক (তদন্ত)  কামাল হোসেন জানান,  ডাকাতদের গ্রেপ্তার করতে অভিযান শুরু করেছেন। এই ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া নিহতের মরদেহটি ময়না তদন্তের রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।