ঢাকা জেলার শ্রেষ্ট এস আই হিসেবে সম্মাননা পেয়েছে আশুলিয়া থানার বিলায়েত হোসেন

খোরশেদ আলম, সাভার প্রতিনিধি

পরপর তৃতীয় বারের মতো ঢাকা জেলার ওয়ারেন্ট তামিলকারী, মাদক নির্মূল, পাচার হওয়া শিশু-নারী উদ্ধার ও অসীম সাহসিকতার জন্য (অল-রাউন্ডার) শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন বর্তমান আশুলিয়া থানায় কর্মরত উপ-পরিদর্শক (এস আই) বিলায়েত হোসেন।

বৃহস্পতিবার (২৮ জুন) দিনব্যাপি ঢাকা জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যাণ সভায় শ্রেষ্ট এ এস আই নির্বাচিত হন তিনি। এসময় ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান সাফিউর রহমান এপ্রিলে ঢাকা জেলায় সবচেয়ে বেশী মাদক দ্রব্য উদ্ধারে শ্রেষ্ট হওয়ায় তাকে সম্মাননা তুলে দেন।

বিলায়েত হোসেন ফরিদুপুর সদরের মো: আলতাফ মোল্লাহর ছেলে। তিনি এক বছর আগে নবাবগঞ্জ থানায় এস আই হিসেবে জয়েন্ট করে বর্তমানে আশুলিয়া থানায় কর্মরত অবস্থায় পরপর তিনবার ঢাকা জেলার শ্রেষ্ট এস আই হিসেবে সম্মাননা পেয়েছেন। এছাড়া এর আগে ও তিনি দুইবার ঢাকা রেঞ্জের শ্রেষ্ট অফিসারের সম্মাননা পেয়েছেন।

তিনবার ঢাকা জেলায় শ্রেষ্ট হওয়া পুলিশের এই অফিসার বাংলাপেপার  কে বলেন, এর আগেও দুই বার ঢাকা জেলার শ্রেষ্ট এস আই হিসেবে সম্মাননা পেয়েছি। সেই ধারাবাহিকতায় ভালো কাজের জন্য এবারও এই সম্মান আমি অর্জন করতে পেরেছি।আমি সবার কাছে দোয়া চাই, সামনের দিন গুলোতে যেন আরো ভাল কাজ করতে পারি।

সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলার সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: তাহমিদুল ইসলামসহ উদ্ধর্তন কর্মকর্তারা