ঢাকা জেলায় যুক্ত হলো ই-ট্রাফিক প্রসিকিউশন ও ফাইন পেমেন্ট সিস্টেম


খোরশেদ আলম,সাভার: প্রতিনিধি 

ভোগান্তি কমাতে ও আধুনিকায়নের মাইলফলক হিসেবে ঢাকা জেলা ট্রাফিক বিভাগে যুক্ত হলো ই-ট্রাফিক প্রসিকিউশন ও ফাইন পেমেন্ট সিস্টেম।

মঙ্গলবার দুপুরে জেলা ট্রাফিক পুলিশের আয়োজনে সাভার বাজার বাসস্ট্যান্ডে এই সিস্টেমের উদ্বোধন করেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

এসময় ডিআইজি বলেন, চালকরা কোন কারনে জরিমানা সম্মুখীন হলে তাৎক্ষনিক ইউ-ক্যাশের মাধ্যমে অনলাইনে টাকা জমা দিতে পারবেন। এতে করে শ্রম ঘন্টা নষ্ট হবে না ও তাদের সচেতন হতে সহযোগি হিসেবে কাজ করেব এই সিস্টেম।

জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাবেদ ইকবাল। আরো উপস্থিত ছিলেন তিনি  দায়িত্ব পাওয়ার পর ঢাকা জেলার মানুষ কে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন  ঢাকা জেলার এডিশনাল এসপি জনাব মোঃ সাইদুর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলার চেয়ারম্যান মঞ্জুর আলম রাজীব, পৌর মেয়র আবদুল গনি ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়নের বাংলাদেশের সর্বোচ্চ ভোটে নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ সাইফুল ইসলাম. ও ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব.  মতিউর রহমান মতিন ও আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জনাব,মোঃ নুরুল আমিন সরকার ও যুগ্ন আহ্বায়ক মোঃ সোহেল সরকারসহ  বিভিন্ন পেশাজীবিরা উপস্থিত ছিলেন।