জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাচীর ঘেষে ছিনতাই, প্রশাসন নিরুপায়

আশুলিয়া প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সি.এম.বি গেইট ও ডেইরি গেইটের মধ্যবর্তী স্থানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাচীর ঘেষে মঙ্গলবার সন্ধ্যা ৭:৩০মি. একই সাথে দুই পথচারিকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই এর ঘটনা ঘটে।




এ ঘটনায় ওই পথচারিদ্বয়কে আহত করে তাদের সাথে থাকা তিনটি মোবাইল সাতহাজার টাকা সহ মূল্যবান জিনিষপত্র ছিনতাই করে দূর্বিত্তরা।

ঘটনার পর পরই সাভার হাইওয়ে পুলিশ ঘটনা স্থলে চলে আসে এবং টহল জোরদার করে।

সাভার হাইওয়ে পুলিশের এস আই সফিক ও এস আই সাইফুল বলেন জাহাঙ্গীরনগরের দেয়াল ঘেশে ছিনতাইয়ের ঘটনা দিন দিন বেরেই চলছে যা প্রকট আকারে ধারন করছে।

আমরা আপ্রান চেষ্টা করেও এর প্রতিকার করতে পারছিনা, হাইওয়ে সড়কের পাশে ও বিশ্ববিদ্যালয়ের দেয়ালের মঝের ঝোপে ঘুটঘুটে অন্ধকার থাকায় ছিনতাইকারিরা সহজেই পালিয়ে যায়।

যার ফলে তারা ছিনতাইয়ের জন্য এই স্থানকেই বেছে নিয়েছে।

তারা আরো বলেন আমরা টহলে আসলে ভুক্তভুগিরা বলেন এইমাত্র ছিনতাই হয়েছে কিন্ত শত চেষ্টা করেও ছিনতাইকারিদের খুজে পাওয়া যায় না মুহূর্তেই গায়েব হয়ে যাচ্ছে।

কথা বললে জা,বি’র কিছু ছাত্ররা জানায় প্রতিদিনই এই জায়গাতে কম বেশি ছিনতাই হচ্ছে যার কারনে আমরা সন্ধ্যার পরে ওই স্থানে চলাচলে নিরাপত্তাহীনতায় ভুগী।

এ ব্যাপারে প্রশাসন ও জাবি কতৃপক্ষের সদ্বয় দৃষ্টি আকর্ষনও করেন তারা।

দেশের সর্বোচ্চ শিক্ষাপিটকে কেন্দ্র করে এভাবে ছিনতাইয়ের ঘটনা ঘটে।




এ ধরনের ঘটনা ঘটিযে সাধারন মানুষের সর্বস্ব কেড়ে নেয়ার বিষয়টি সাধারন মানুষকে ভাবিয়ে তুলছে বলে জানান কিছু সাধারন মানুষ।

You May Also Like