আজ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে মে, ২০২০ ইং

কোলাদীতে অসহায় মানুষের সহযোগিতায় ব্যতিক্রমী উদ্যোগ
কোলাদীতে অসহায় মানুষের সহযোগিতায় ব্যতিক্রমী উদ্যোগ

কোলাদীতে অসহায় মানুষের সহযোগিতায় ব্যতিক্রমী উদ্যোগ

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

কোলাদীতে অসহায় মানুষের সহযোগিতায় ব্যতিক্রমী উদ্যোগ পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নে কোলাদী গ্রামের কর্মহীন দিন মজুর, শ্রমিক, অক্ষম, অস্বচ্ছল দরিদ্র পরিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়েছে গ্রামের স্বচ্ছল কর্মজীবীরা।

দেশের বিভিন্ন জেলায় অবস্থানরত সরকারি ও বেসরকারি চাকুরীজীবী, ব্যবসায়ী ও সামর্থবান স্বচ্ছল মানুষের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সম্প্রতি গ্রামের ৯০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

অত্র গ্রামের সন্তান অর্থ মন্ত্রনালয়ের উপ সচিব সাঈদ কুতুব পিন্টুর এই মহতী উদ্যোগে সাধুবাদ জানিয়ে তাতে সহযোগিতার হাত বাড়িয়ে দেন স্বচ্ছল গ্রামবাসী।

ঢাকায় অবস্থান করলেও বিকাশের মাধ্যমে টাকা সংগ্রহ করেন এবং বিতরন কাজে সার্বিক সহযোগিতা করেন সানরাইজ ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক ও কোলাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি সিরাজুল ইসলাম খান ও ৪ নং ওযার্ড আওয়ামীলীগের সভাপতি ও কোলাদী উচ্চ বিদ্যালয়ের এসএমসি’র সদস্য লুৎফর রহমান সেখ।

গ্রামের দুস্থ ৯০ জন ব্যক্তির প্রত্যেককে ২০ কেজি চাল, ২ কেজি তেল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি লবন ও ২ টি সাবান প্রদান করা হয়।

কোনরুপ প্রচার প্রচারনা বা বাহবা পেতে নয়, মানবতায় বিশ্বাসী মানুষগুলো সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে এগিয়ে আসতে পেরে আল্লাহর প্রতি শুকরিয়া জ্ঞাপন করেন।

দেশের সংকটময় দিনগুলিতে গ্রামবাসীর জন্য তাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান উদ্যোক্তারা।

গ্রামবাসির এই মহতী উদ্যোগ দেখে দেশের সব এলাকার স্বচ্ছল ব্যক্তিগন এমন উদ্যোগ গ্রহন করবেন বলে তাদের প্রত্যাশা।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap