আজ ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২০ ইং

করোনার সাথে যুদ্ধ করে জয়ী হয়ে বাড়ী ফিরেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি:

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গাজীপুর-১আসনের মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাড. আ ক ম মোজাম্মেল হক এমপি করোনা ভাইরাস কোভিড-১৯ থেকে মুক্তি হয়ে বাসায় ফিরেছেন। রোববার দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে সুস্থ হয়ে ঢাকাস্থ বাসায় ফিরেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক এমপি। বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রী মহোদয়ের ব্যক্তিগত সহকারী ফারুক হোসাইন।

এদিকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী কোভিড-১৯ মুক্তির খবর কালিয়াকৈর উপজেলায় ছড়িয়ে পড়লে এলাকার সর্বত্র জনগনের মাঝে স্বস্তি ফিরে আসে। মন্ত্রীর করোনা ভাইরাস কোভিড-১৯ থেকে মুক্তি কামনায় উপজেলার বিভিন্ন মসজিদে, মসজিদে দোয়া মাহফিল আয়োজন করা হয়।

জানা গেছে, মাননীয় মন্ত্রী মহোদয় ঠান্ডা ও সর্দি জনিত উপসর্গ দেখা দিলে করোনা ভাইরাস কোভিড-১৯আছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা দেন। পরে করোনার নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায় মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর। কয়েক দিন তাকে সিএমএইচ হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়।

কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ আসলে রোববার দুপুরে সিএমএইচ হাসপাতাল কতর্ৃপক্ষ তাকে ছাড়পত্র দিলে মন্ত্রী মহোদয় ঢাকাস্থ মিন্টু রোডের বাসায় ফিরেন।

উল্লেখ্য,করোনা ভাইরাস কোভিড-১৯ দর্ূযোগের শুরু থেকে মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাড.আকম মোজাম্মেল হক এমপি সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে ত্রান-সাহায্য কার্যক্রম, জনসচেতনতায় সক্রিয়ভাবে অংশ গ্রহণ করেছেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap