উপজেলা চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান উপলক্ষে পাবনা সদর উপজেলা আ.লীগের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

পাবনা জেলার সকল উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান উপলক্ষে পাবনা সদর উপজেলা আ.লীগের আয়োজনে জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল এর সভাপতিত্বে ও পাবনা সদর উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন এর পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল পাবনা জেলা আ.লীগ কার্যালয়ে আজ (২০/০৪/২০১৯) ১২ ঘটিকায় অনুষ্ঠিত হয়।




উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পাবনা ৫ আসনের মাননীয় সংসদ সদস্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য পাবনা জেলা আ.লীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, আ.লীগের সকল নেতাদের ঐক্যবদ্ধ থেকে বাংলাদেশের উন্নয়নের বিগত দিনের ধারাকে অব্যাহত রাখতে হবে।

এই জন্যই আ.লীগের জেলা পর্যায় থেকে শুরু করে তৃণমূল সকল নেতাদের এক সাথে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে। আ.লীগের দলীয় নেতারা এখন সবাই ত্যাগী ও পরিশ্রমি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, পাবনা সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান পাবনা সদর উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন।




আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও জেলা আ.লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পদাক শাওয়াল বিশ্বাস, জেলা মহিলা আলীগের সাধারন সম্পাদক শামসুন্নাহা রেখা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন জেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক এ্যাডঃ বেলায়েত আলী বিল্লু, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মান্না, বিজয় ভুষন রায়, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক তৌফিকুল আলম তৌফিক, সদর থানা আ.লীগের সাংগঠনিক সম্পদাক আলহাজ্ব শেখ রাসেল আলী মাসুদ, পৌর আ.লীগের সাধারন সম্পাদ শাহজাহান মামুন, দপ্তার সম্পাদক আলহাজ্ব শরীফুল হক পলাশ, জেলা যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, আহমেদ শরীফ ডাবলু, ইঞ্জিনিয়ার রুহুল আমীন, সাবেক জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোস্তাক আহমেদ আজাদ, বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি শিবলি সাদিক প্রমুখ।

এছাড়াও আ.লীগের অঙ্গসংগঠনের অসংখ্যা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সকল শহীদ ১৫ আগষ্টে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্য, জাতীয় চার নেতার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।