আই.টি.টি.ই-তে ‘৯ম প্রতিষ্ঠাবার্ষিকী এবং বাৎসরিক দোয়া ও ইফতার মাহ্ফিল’ আয়োজন

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

শনিবার ১১ মে, ২০১৯ খ্রি. তারিখ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত এবং বিশ্ব ব্যাংকের স্কিলস এন্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্ট (এস টি ই পি) কর্তৃক নির্বাচিত পাবনার একমাত্র স্বনামধন্য সর্ববৃহৎ ও সর্বাধুনিক বেসরকারি ডিপে­ামা ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান ইন্সটিটিউট অব টেকনোলজী এন্ড টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং (আই.টি.টি.ই)-তে ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী এবং বাৎসরিক দোয়া ও ইফতার মাহ্ফিল আয়োজন করা হয়।

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিনামূল্যে ভর্তির বিশেষ সুযোগ প্রদান করা হয়।

পাশাপাশি, উক্ত দিন বাদ আছর হতে রমজানের গুর“ত্ব সম্পর্কে বিশেষ আলোচনার মাধ্যমে বাৎসরিক দু’আ ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠান শুর“ হয়।

উক্ত মাহ্ফিলে আলোচনা করেন- মারকাযুল হুদা আল ইসলামী মাদ্রাসা, পাবনা-এর পরিচালক হাফেজ মাওলানা মুফতি আসাদুল ইসলাম এবং বিসিক জামে মসজিদের পেশ ইমাম ও আই.টি.টি.ই-এর টেক্সটাইল বিভাগের শিক্ষক হাফেজ মিজানুর রহমান।

অত্র প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সম্মানিত- সভাপতি, সহ-সভাপতি, নির্বাহী সদস্যবৃন্দ, অধ্যক্ষ ও পরিচালক এবং সকল শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারীবৃন্দ এই আয়োজনে অংশগ্রহণ করে।

এছাড়াও উক্ত আয়োজনে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত থাকেন।

সকলের প্রতি মঙ্গল কামনা করে দু’আ করা হয় এবং ইফতারের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

সার্বিক সহযোগিতায়- উদ্যাপন পর্ষদ ও রোভার স্কাউট দল, আই.টি.টি.ই।