আশুলিয়ায় নাশকতা ঠেকাতে পুলিশ ও আওয়ামীলীগ কঠোর অবস্থানে

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ায় নাশকতা ঠেকাতে পুলিশ ও আওয়ামীলীগ কঠোর অবস্থানে

খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ দুর্নীতি মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে আশুলিয়ার বিভিন্ন স্থানে, যে কোন ধরনের নাশকতা ঠেকাতে পুলিশের পাশাপাশি আওয়ামীলীগ ও তার অংঙ্গসংগঠনের কঠোর অবস্থান নিয়েছেন।

সকাল থেকে ঢাকা-আড়িচা মহাসড়ক, নবীনগর-চন্দ্রা ও বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের বিভিন্নস্থানে দলীয় ব্যানারে শান্তিপূর্ণ অবস্থায় দেখা গেছে। তবে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল প্রতিবেদককে জানান, এ রায়কে কেন্দ্র করে যে কোন নাশকতা ঠেকাতে বিভিন্ন পয়েন্টে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

আইন শৃঙ্খলাবাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে। কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানান তিনি। এদিকে আইনশৃঙ্খলাবাহিনীর পাশাপাশি নাশকতা ঠেকাতে আওয়ামী ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও মাঠে ছিলেন। আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের নেতৃত্বে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নূরুল আমীন, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আরিফ হোসেন জয়, আশুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ ইয়াকুব মাদবর ওপাথালিয়া ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা আশুলিয়া, জিরাবো, ঘোষবাগ, নরসিংহপুর, সরকার মার্কেট, জামগড়া, ইউনিক, বাইপাইল, পল্লীবিদ্যুৎ, নবীনগর ও জিরানী বাসষ্ট্যান্ডসহ বিভিন্নস্থানে দিয়েছেন মহড়া ‍ৃ

You May Also Like