আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

আশুলিয়ার এক ব্যবসায়ীর ২ লাখ টাকা নিয়ে কর্মচারী পলাতক।

সাভার প্রতিনিধিঃ

আশুলিয়ায় শাহীন আলম নামের এক ব্যবসায়ীর দুই লাখ টাকা নিয়ে পালিয়েছে কর্মচারীরা। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করা হয়েছে। যার নং-১৯৮৭।

বুধবার (২২ জানুয়ারী) দুপুরে ব্যবসায়ী শাহীন নিজে বাদী হয়ে পাঁজ জনের নাম উল্লেখ করে এ সাধারণ ডায়েরী দায়ের করেন। এর আগে মঙ্গলবার (২১ জানুয়ারী) দুপুরের আশুলিয়ার বাইপাইল এলাকায় এ ঘটনা ঘটে।

পলাতক কর্মচারীরা হচ্ছে- পাবনা জেলার আটঘরিয়া থানার কুষ্টিয়া উত্তর পাড়া গ্রামের মৃত পলান প্রামানিক এর ছেলে হালিমুজ্জামান, একই গ্রামের মোঃ হালিম, রাজশাহীর জেলার ইসমাইল, রেজাউল ও লালন (মিন্টু)।

ডায়েরী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২১ জানুয়ারী) দুপুরে শাহীন আলম নামের ওই ব্যবসায়ী তার নিজের কাজে ঢাকায় যান, এই সুযোগে তার কর্মচারীরা গাডাউনের প্রায় দুই লাখ টাকার মালামাল বিক্রিয় করে পালিয়ে যায়। ব্যবসায়ী শাহীন বারবার ফোন করিয়া তাদের মুঠোফোন নাম্বারটি বন্ধ পান।

এ ব্যাপারে ব্যবসায়ী শাহীন আলম জানান, পলাতক এই কর্মচারীদের বিরুদ্ধে আর আগেও অনেক অভিযোগ এসেছে আমার কাছে, কিন্তু আমি বিশ্বাষ করি নাই। যদি আগেই তাদের ব্যাপারে নজরদারি করতাম তাহলে আজ আমার এত বড় ক্ষতি হতো না।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap