আশুলিয়ায় ৫৮৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক।

সাভার প্রতিনিধিঃ
রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যানে অভিনব কায়দায় লুকানো ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১। রবিবার ভোর ৬ টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার করিম সুপারের নিকট খোদেজা মার্কেটের সামন থেকে তাদের আটক করে সিপিসি-২ উত্তরা শাখার র‌্যাব সদস্যরা।
আটককৃতা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নামাটোলা গ্রামের মৃত জিল্লুর রহমানের ছেলে হারুনুর রশিদ ওরফে হানিফ উদ্দিন হানিফ (৪০), নাটোর জেলার সদর থানার ইসলামবাড়ী খামার এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে পিকআপ ভ্যানের চালক মোতালেব হোসেন (৩৫)।
র‌্যাব-১ সিপিসি-২ এর পুলিশ পরিদর্শক মুহাম্মদ নাজিম উদ্দিন খান জানান, ভোরে রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত থেকে একটি পিকভ্যান (ঢাকা মেট্রো ন-১৯-১১৪১) যোগে কলার ভেতরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ রাজধানীর হাজারীবাগ এলাকায় বিক্রির উদ্দেশ্যে আনা হচ্ছে বলে গোপন সংবাদ পান তারা। পরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলে খাদিজা মার্কেট সংলগ্ন এলাকায় মাদক কারবারিদের অবস্থান নিশ্চিত হয় র‌্যাব। পরে সেখানে অভিযান চালিয়ে পিকআপ ভ্যানে অভিনব কায়দায় লুকানো ৫৮৫ বোতল মাদক ফেন্সিডিল উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা মাদকি ব্যবসায় নিজেদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। এঘটনার মূল হোত মোঃ আর্মি নামের এক মাদক কারবারিকে আটকের চেষ্টা চলছে। একই সাথে মাদক আইনে মামলা দায়েরের পর আটক ব্যক্তিদের আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।