আজ ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

আশুলিয়ায় পল্লীবিদ্যুৎ এলাকায় গার্মেন্ট শ্রমিক তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার।

সাভার  প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় নিজ কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় চৈতি (১৫) নামে এক গার্মেন্ট শ্রমিক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার রাত ১২ টার দিকে আশুলিয়ার নতুন ডেন্ডাবর এলাকার আকাশ হোসেনের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত চৈতি বগুড়া জেলার শেরপুর সদর থানার পাকুরিয়া গ্রামের হাসমত আলীর মেয়ে। সে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় পরিবারের সাথে থেকে স্থানীয় একটি গার্মেন্টস কারখানায় কাজ করতেন, এসআর নামে একটি পোশাক কারখানায় অপারেটর পদে কাজ করতো।
নিহতের বাবা অটোচালক হাসমত আলী জানান, স্ত্রী ও দুই সন্তানসহ তিনি পরিবার নিয়ে অভাবের তাড়নায় জীবিকার তাগিদে দুই বছর পূর্বে এই এলাকায় আসেন। বয়স কম হওয়া সত্তেও সন্তানদের চাকরি নিয়ে দেন। এরপর গতকাল সন্ধ্যায় কারখানা থেকে ফিরে তার মেয়ে চৈতি বাসায় ফিরে সাংসারিক কাজ করছিলো। পরে তিনি বাইরে চলে গেলে রাতে তার মেয়ে আত্মহত্যা করেছে প্রতিবেশীরা তাকে মুঠোফোনে জানান। পরে ছুটে এসে কক্ষের দরজা ভেতর থেকে আটকানো অবস্থায় মেয়েকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, রাতেই নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ওই কিশোরী আত্মহত্যা করেছে ধারণা করা হচ্ছে। তবে পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap