আজ ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

আশুলিয়ায় তিন তলা একটি ভবন থেকে শ্রমিকের রহস্যজনক মৃত্যু।

সাভার প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় একটি সিএনজি ফিলিং স্টেশনের তিন তলা থেকে পরে বিদ্যুতের তাড়ে জরিয়ে ফায়েজ আলী আকন্দ (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকার ওমর আলী হাজীর মালিকানাধীন সম্ভার সিএনজি ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত ফায়েজ আলী ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ভুসভুসিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে। তিনি কাইচাবাড়ী এলাকার ইমরান খানের বাড়িতে ভাড়া থেকে সম্ভার সিএনজি ফিলিং স্টেশনের মালিক ওমর আলী হাজীর বাসা ও পাম্পে কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ফায়েজ আলী ওই সিএনজি ফিলিং স্টেশন অফিসের তিন তলা থেকে রাস্তার ওপর দিয়ে টানা বিদ্যুতের তারের ওপর পড়ে যায়। পরে বিদ্যুৎপৃষ্ট হয়ে পাশের রাস্তায় পড়ে গেলে গুরুতর আহত হন তিনি। এসময় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ডান হাতে ফোস্কা ও মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক একরামুল হক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap